রেডমি নোট ৭ আসছে বাজেটে সেরা স্পেক নিয়ে

Please log in or register to like posts.
Post

চাইনিজ স্মার্টফোন নির্মাতা শাওমি কিছুক্ষণ আগেই ঘোষণা দিয়েছে তাদের রেডমি সিরিজের নতুন ফোন রেডমি নোট ৭। যদিও শাওমি কয়েকদিন আগেই ঘোষণা দিয়েছে রেডমি এখন থেকে তাদের সাব ব্রান্ড হিসেবে স্বাধীন ভাবে কাজ করবে। আলাদা হবার পরেই তারা রেডমি নোট ৭ নিয়ে এলো বাজারে।

ফোনটি দেখতে অনেকটা  শাওমি মি প্লে এর মতোই। তবে এতে দেয়া আছে স্ন্যাপড্রাগন ৬৬০ এ আই ই চিপসেট এবং পিছনে ৪৮ মেগাপিক্সেল এর মেইন শুটার ক্যামেরা যার এপারচার ১.৮। সেকেন্ডারি হিসেবে ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সিং ক্যামেরা আছে। সেলফি তুলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।

ফোনের পিছনের দিকে থাকছে হালের ট্রেন্ড গ্রাডিয়্যান্ট ব্যাকপার্ট এবং ফিংগারপ্রিন্ট সেন্সর। সামনের দিকে থাকছে ৬.৩ ইঞ্চির ফুলএইচডি+ রেজুলুশনের ডিসপ্লে যাতে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ এর সুরক্ষা এবং ওয়াটার ড্রপ নচ। থাকছে ইউএসবি টাইপ-সি,আই আর ব্লাস্টার এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক পোর্ট। রেডমি তাদের এই ডিভাইসে দিয়েছে ৪০০০ মিলি অ্যাম্পায়ার এর ব্যাটারী এবং তার সাথে বক্সেই দেয়া আছে ১৮ ওয়াটের একটি ফাস্ট চার্জার। ফোনটি কোয়ালকম কুইক চার্জ ৪.০ সাপোর্টেড।

1

রেডমি সিরিজের জনপ্রিয়তার সবথেকে বড় কারণ ছিলো তাদের প্রাইস। তাই এবারো তারা তাদের বৈশিষ্ট্যকে ধরে রেখেছে। রেডমি নোট ৭ এর দাম শুরু হয়েছে ৯৯৯ ইয়ুয়ান বা সাড়ে ১২ হাজার টাকার কাছাকাছি। পাওয়া যাবে ৩/৩২,৪/৬৪ এবং ৬/৬৪ র‍্যাম/রম ভ্যারিয়েন্টে। আশা করা যায় কিছুদিনের মধ্যেই অফিসিয়ালি পাওয়া যাবে আমাদের দেশের বাজারে এবং তখন দেখতে ভুলবেন না এই ফোনটি নিয়ে এটিসির রিভিউ। স্ন্যাপড্রাগন ৬৬০-কুইক চার্জ ৪-গরিলা গ্লাস ৫ প্রটেকশন-৪০০০ এম এ এইচ ব্যাটারি-৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-অসাধারন প্রাইসিং সহ কি মনে হয় বাজারে এই মোবাইলটি কেমন প্রভাব ফেলতে পারবে? জানিয়ে ফেলুন নিচের কমেন্ট বক্সে। শেয়ার করে আপনার শাওমি মোবাইল ব্যবহারকারী বন্ধুদের জানাতে ভুলবেন না

Reactions

0
0
0
0
0
0
Already reacted for this post.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *